আজ শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭, ১০:৩৩ অপরাহ্ন logo

সোমবার, ০৫ অক্টোবর ২০১৫, ১১:০১ পূর্বাহ্ন

হবিগঞ্জে জামায়াত-শিবিরের ছয় নেতাসহ আটক ১৬

হবিগঞ্জ প্রতিনিধি

জনতার নিউজ২৪ ডটকম

হবিগঞ্জঃ হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ছয় নেতাসহ ১৬ জনকে আটক করেছে পুলিশ। অভিযানে পাঁচটি ককটেল, বিপুল পরিমাণ জিহাদি বই ও সরকারবিরোধী লিফলেট উদ্ধার করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, রোববার রাত ১২টা থেকে অভিযান চালিয়ে জেলার বাহুবল, লাখাই, নবীগঞ্জ উপজেলা এবং শায়েস্তাগঞ্জ পৌর এলাকা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ পৃথক অভিযানে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান ও উপজেলা জামায়াত আমীর মাওলানা আশরাফ আলী, ৪০, লাখাই উপজেলা জামায়াত সেক্রেটারি নুরুল আমিন, ৪২, শায়েস্তাগঞ্জ থানা জামায়াত সেক্রেটারি ইয়াছিন খান, ৩২, শায়েস্তাগঞ্জ থানা শিবির সভাপতি হোসাইন আহমদ, ২২, সেক্রেটারি নিজাম উদ্দিন, ১৮ ও বাহুবল উপজেলা শিবির কর্মী জহিরুল হক কায়েস, ২৭, আটক করে।

অভিযানে শায়েস্তাগঞ্জ পৌরসভার নিজগাঁও এলাকার দিগন্ত ডায়াগনস্টিক সেন্টারের পেছনের একটি মেস থেকে পাঁচটি ককটেল, ককটেল তৈরির উপকরণ, সরকারবিরোধী বিপুল পরিমাণ লিফলেট, জিহাদি বই, রেজিস্ট্রেশনবিহীন একটি মোটরসাইকেল এবং ছয়টি মোবাইল ফোন জব্দ করে।

এরপর রাত ৩টায় পুলিশ শায়েস্তাগঞ্জ পৌর এলাকায় জামায়াত-শিবিরের নিয়ন্ত্রণাধীন ‘কাশফুল’ হোটেল থেকে জামায়াত-শিবির সন্দেহে ১০ জনকে আটক করে।

সোমবার বেলা ১২টায় সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম।