আজ শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ০৬:৩৭ পূর্বাহ্ন logo

বৃহস্পতিবার, ০৮ অক্টোবর ২০১৫, ০৭:১৭ অপরাহ্ন

চুয়াডাঙ্গায় টেলিভিশন সাংবাদিকদের ৩ দিন ব্যাপি কর্মশালা শুরু

হাবিবুর রহমান

জনতার নিউজ২৪ ডটকম

চুয়াডাঙ্গা: শিশু ও নারী উন্নয়নে যোগাযোগ কার্যক্রম প্রকল্পের আওতায় জাতীয় গণমাধ্যম ইনিষ্টিটিউটের উদ্যোগে চুয়াডাঙ্গায় শুরু হয়েছে দেশের বিভিন্ন টেলিভিশন চ্যানেলে জেলায় কর্মরত সাংবাদিকদের ৩ দিন ব্যাপি কর্মশালা ।
আজ বৃহস্পতিবার বেলা ১০টায় এ কর্মশালার উদ্বোধন করেন জাতীয় গণমাধ্যম ইনিষ্টিটিউটের মহাপরিচালক এ.কে.এম. শামীম চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক সায়মা ইউনুস। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপার রশীদুল হাসান, সিভিল সার্জন আজিজুল ইসলাম ও চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার।
৩ দিন ব্যপি কর্মশালায়  আরো উপস্থিত আছেন , জাতীয় গণমাধ্যম ইনিষ্টিটিউটের উপ-পরিচালক আব্দুল জলিল ও নজরুল ইসলাম এবং সহকারী পরিচালক মাসুদ মনোয়ার ভূঞা ও দীপ্ত টিভির এ্যাসাইমেন্ট কর্মকর্তা শাহনাজ শারমিন এবং চুয়াডাঙ্গা জেলা তথ্য কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক।
প্রধান অতিথি জাতীয় গণমাধ্যম ইনিষ্টিটিউটের মহাপরিচালক এ.কে.এম.শামীম চৌধুরী বলেন, সরকার সাংবাদিকদের চোখ দিয়ে সব কিছু দেখে। সে কারনে সাংবাদিকদের কাছ থেকে যদি কোন ভুল তথ্য আসে এ ক্ষেত্রে কোন কাজের বাস্তবায়ে সরকার সমস্যায় পড়ে। প্রশিক্ষণের পর আপনারা নারী ও শিশু বিষয়ক প্রতিবেদন তৈরী করে নিজ  নিজ  টেলিভিশন চ্যানেলের মাধ্যমে তুলে ধরার আহবান জানান ।#