আজ মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭, ০৩:৫৩ অপরাহ্ন logo

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০১৫, ০৩:২৪ পূর্বাহ্ন

সাংবাদিক নিজাম উদ্দিন আর নেই

নিউজ ডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম :

বাংলাদেশ অবজারভারের সাবেক চীফ রিপোর্টার ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) কনসালটেন্ট এডিটর মোঃ নিজাম উদ্দিন মারা গেছেন। বুধবার রাতে কানাডার টরেন্টো হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ....রাজেউন)। দীর্ঘদিন ধরে তিনি  ক্যান্সারে ভুগছিলেন।বয়স হয়েছিল ৬৯ বছর।


তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই নাতি, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কানাডার টরেন্টোতে নামাজে জানাজা শেষে তাকে সেখানে দাফন করা হবে।

নিজাম উদ্দিনের জন্ম নোয়াখালী জেলার দাগনভূঁইয়ায়। তিনি ১৯৭০ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় মাস্টার্স ডিগ্রী অর্জন করে তদানীন্তন ডেইলি মর্নিং নিউজ পত্রিকার মাধ্যমে সাংবাদিকতা পেশায় যোগ দেন। এরপর কয়েক দশক বাংলাদেশ অবজারভার পত্রিকায় গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন শেষে বাসস-এ জীবনের শেষ দিন পর্যন্ত কর্মরত ছিলেন।

তার মৃত্যুতে জাতীয় প্রেস ক্লাব ব্যবস্থাপনা কমিটি গভীরভাবে শোকাভিভূত। জাতীয় প্রেসক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী এক শোকবার্তায় মোঃ নিজাম উদ্দিনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। বিজ্ঞপ্তি।