আজ শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ০৬:৫৫ পূর্বাহ্ন logo

শনিবার, ২৪ অক্টোবর ২০১৫, ০২:২৬ পূর্বাহ্ন

‘এএসআইয়ের খুনিরাই হোসেনি দালানে বিস্ফোরণ ঘটিয়েছে’

নিজস্ব প্রতিবেদক

জনতার নিউজ২৪ ডটকম

ঢাকা: রাজধানীর দারুসসালামে খুন হওয়া এএসআই ইব্রাহিম মোল্লার খুনিরাই হোসেনি দালানে বোমা বিস্ফোরণ ঘটিয়েছে বলে জানিয়েছেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহিদুল হক।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে গিয়ে বোমা বিস্ফোরণে আহতদের খোঁজ খবর নেন তিনি।  এসময় তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।

ঘটনার সঙ্গে স্বাধীনতা বিরোধীদের যোগসূত্র থাকতে পারে ইঙ্গিত দিয়ে তিনি বলেন, যারা এ দেশের স্বাধীনতা চায় না, যারা এই দেশের স্থিতিশীলতা পছন্দ করে না, এদেশের উন্নয়ন পছন্দ করে না- এ ধরনের একটি সংগঠনের সদস্যরা একাজ করতে পারে।  এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এএসআই খুনের ঘটনায় আটকৃতের তথ্যমতে অভিযান চালিয়ে যে বোমা ও বিস্ফোরণ উদ্ধার করা হয়েছে, হোসেনি দালানে বিস্ফোরিত বোমার সঙ্গে মিল রয়েছে। এএসআইয়ের খুনিরাই হোসেনি দালানে বিস্ফোরণ ঘটিয়েছে।

তিনি বলেন, এটি একটি পরিকল্পিত ঘটনা। আইনশঙ্খলা বাহিনীর সদস্যরা তদন্ত করছে। যারাই এ ঘটনা ঘটিয়ে থাকুক তাদের দ্রুত আইনের আওতায় আনা হবে।

প্রসঙ্গত, শুক্রবার দিবাগত রাত পৌনে ২টার দিকে পুরান ঢাকার হোসেনি দালানে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে শতাধিক লোকজন আহত হয়ে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও মিডফোর্ড হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। আহতদের মধ্যে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে সানজু নামের একজন মারা গেছেন। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।