আজ সোমবার, ২০ নভেম্বর ২০১৭, ০৭:১৮ অপরাহ্ন logo

বুধবার, ১১ নভেম্বর ২০১৫, ১০:৪৮ পূর্বাহ্ন

চুয়াডাঙ্গায় আওয়ামী যুবলীগের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

হাবিবুর রহমান

জনতার নিউজ২৪ ডটকম

চুয়াডাঙ্গাঃ নানান আয়োজনের মধ্য দিয়ে চুয়াডাঙ্গায় আওয়ামী যুবলীগের ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ দিবসকে কেন্দ্র করে চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুবলীগ কয়েকটি কর্মসূচি গ্রহন করেছে। এর মধ্যে ছিলো সকালে দলীয় কার্যালয় প্রাঙ্গণে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভা যাত্রা শেষে শহরের শহীদ হাসান চত্বরে জনসভা। 

এদিবসকে কে কেন্দ্র করে সকালে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে চুয়াডাঙ্গা কেদারগঞ্জে জেলা আওয়ামী যুবলীগ কার্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জাতীয় ও যুবলীগের পতাকা উত্তোলন করা হয়। চুয়াডাঙ্গা জেলা আওয়ামী যুবলীগের সিনিয়র সদস্য অ্যাডভোকেট তসলিম উদ্দীন ফিরোজ ও জেলা আহ্বায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন করেন। এ সময় সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।পরে নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলের তোড়া ও পুষ্পমাল্য অর্পণ করেন।

চুয়াডাঙ্গা শহরের ভি.জে.সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে বেলা ২টায় জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপু ও যুগ্ম-আহবায়ক এবং চিৎলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিললুর রহমান জিললু’র নেতৃত্বে একটি বিশাল বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়ে গোটা শহর প্রদক্ষিন শেষে শহীদ হাসান চত্বরে এসে শেষ হয়। সেখানে জেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ওবাইদুর রহমান চৌধুরী জিপুর সভাপতিত্বে একটি জনসভা অনুষ্ঠিত হয়। জনসভায় জেলার দলীয় নেতাকর্মীরা বক্তব্য রাখেন।