আজ সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭, ০১:৩০ পূর্বাহ্ন logo

শুক্রবার, ১৩ নভেম্বর ২০১৫, ১১:৪১ অপরাহ্ন

নববধূকে ধর্ষণে কাজীর বিরুদ্ধে মামলা

গাইবান্ধা প্রতিনিধি

জনতার নিউজ২৪ ডটকম

গাইবান্ধা: জেলার পলাশবাড়ী উপজেলায় এক নববধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে শামীম মিয়া (৪০) নামে নিকাহ রেজিস্টারের (কাজী) বিরুদ্ধে। এ ঘটনায় ধর্ষিতার স্বামী মুক্তার হোসেন পলাশবাড়ী থানায় ওই কাজীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

শুক্রবার দুপুরে পলাশবাড়ী থানায় মামলাটি দায়ের করা হয়।

অভিযুক্ত পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউনিয়ন নিকাহ রেজিষ্টার (কাজী) শামীম মিয়া এ ঘটনার পর থেকে পলাতক রয়েছেন। শামীম একই ইউনিয়নের হাসবাড়ী গ্রামের আহম্মদ আলী কাজীর ছেলে।

স্থানীয়রা জানান, গত মঙ্গলবার গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের বেড়ামালঞ্চা গ্রামের মনছের আলীর ছেলে মুক্তার হোসেন (২৩) শামীম কাজীর কাছে রেজিস্ট্রি করে বিবাহ করে। এরপর বৃহস্পতিবার দুপুরে মেয়ের বয়স কম হওয়ায় এফিডেভিট করতে হবে বলে মুক্তারকে জানায় কাজী শামীম।

পরে মুক্তার তার স্ত্রীকে নিয়ে এফিডেভিট করার জন্য পলাশবাড়ী যান। পরে মুক্তারকে দোকানে বসিয়ে রেখে তার স্ত্রীকে মোটরসাইকেলে তুলে নেয় শামীম। পলাশবাড়ী-কাশিয়াবাড়ী সড়কের একটি পুকুর পাড়ে নিয়ে ভয়ভীতি দেখিয়ে কাজী শামীম নববধুকে ধর্ষণ করে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, ডাক্তারি পরীক্ষার জন্য ধর্ষিতাকে গাইবান্ধা সদর আধুনিক হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া অভিযুক্ত কাজী শামীমকে গ্রেফতার করতে পুলিশ তৎপর রয়েছে।