আজ সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০১৭, ০১:২৫ পূর্বাহ্ন logo

রবিবার, ১৫ নভেম্বর ২০১৫, ০২:১৩ পূর্বাহ্ন

ইউসুফপুর কমপ্লেক্সে শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি

জনতার নিউজ২৪ ডটকম
কুমিল্লাঃ ইউসুফপুর খানকায়ে ছালেহিয়া মুহিব্বীয়া কমপ্লেক্সে ১৪ নভেম্বর শনিবার সকালে শিক্ষার্থীদের এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠানের সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে বিদায়ী ছাত্রদের উদ্দেশ্য বক্তব্য রাখেন, প্রতিষ্ঠানের প্রধান মাও. মোহাম্মদ আলী সাইফি, বিশিষ্ট কবি, কলামিস্ট ও সমাজ গবেষক মো.আলী আশরাফ খান, প্রতিষ্ঠানের সাধারণ সম্পাদক ও ‘সৃষ্টি’র স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মোঃ মোজাম্মেল হক, সমাজকর্মী মোঃ সাইফুল ইসলাম স্বপন, মোঃ মোর্শেদ আলম বিডিআর (অব.), মোঃ রকিব উদ্দিন, মাও. মোঃ আনোয়ার হোসেন, মাও. মোঃ নাজিম উদ্দিন প্রমুখ।

পরে বিদায়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। উল্লেখ্য যে, ইসলামি শিক্ষা প্রসারের লক্ষ্যে তিতাসের ইউসুফপুরে এ কপপ্লেক্সটি ২০১০ সালে প্রতিষ্ঠা লাভ করে ছারছিনা পীর সাহেব কেবলার মাধ্যমে। উক্ত প্রতিষ্ঠানের জায়গাটি দান করেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ জালাল উদ্দিন খান। প্রতিষ্ঠানের সার্বিক তত্ত্বাবধায়নে রয়েছেন আলহাজ ডা: আব্দুল মতিন। বর্তমানে শতাধিক শিক্ষার্থী রয়েছে এই মাদরাসায়। এতিম ও গরীব শিক্ষার্থীদের বিনামূল্যে থাকা ও খাওয়ার ব্যবস্থা রয়েছে এই প্রতিষ্ঠানে।