আজ শনিবার, ২২ Jul ২০১৭, ০২:৫০ পূর্বাহ্ন logo

বুধবার, ১৮ নভেম্বর ২০১৫, ০৬:৪৬ পূর্বাহ্ন

ঘুরে আসুন কক্সবাজারের পার্ম রিভেয়ারায়

জনতার নিউজ২৪ ডটকম :

ভ্রমণ পিপাসুদের জন্য কক্সবাজার শহর থেকে ১০ মিনিটের পথ পেরিয়ে বাঁকখালি নদীর কোল ঘেষে ‘পার্ম রিভেয়ারা’ রিসোর্টটি গড়ে উঠেছে। পরিবেশ বান্ধব এই রিসোর্টের চারদিকে রয়েছে সারি সারি খেজুর গাছ, নারিকেল গাছ, পাম গাছসহ আরো নানান জাতের সবজির বাগান। এই শীতে বেড়াতে এসে নিজেই গাছ থেকে খেতে পারবেন টাটকা খেজুরের রস। শুধু তাই নয়- সবুজে বেষ্টিত রিসোর্টটিতে রয়েছে সুইমিং পুল আর শীতাতপ নিয়ন্ত্রিত সব কামরা। এখানে এসে নৌকাভ্রমণ, স্পীড বোট ভ্রমণ কিংবা মাছ ধরাসহ প্রাকৃতিক পরিবেশের সব সুজগ রয়েছে।

রিসোর্টের নিজস্ব তত্ত্বাবধানে রয়েছে ওয়েলকাম ড্রিংকস থেকে শুরু করে সকাল-দুপুর-বিকাল ও রাতের খাবারসহ খোলা আকাশের নীচে রাতে বার-বি-কিউ, মিউজিক ও রিফ্রেশমেন্ট ড্রিংকসের ব্যবস্থা। সকল খাবারই নিজস্ব ফার্ম থেকে উৎপাদিত আর একশতভাগ অর্গানিক।

কর্তৃপক্ষের কঠোর নিরাপত্তা ব্যবস্থায় এই রিসোর্টটিতে একসাঙ্গে ১২ (বারজন) থাকার ব্যবস্থা রয়েছে। পুরোটা বুকিং করলে বাসস্ট্যান্ড অথবা এয়ারপোর্ট থেকে নিজস্ব পরিবহনে আনা-নেয়া করবে রিসোর্ট কর্তৃপক্ষ। শুধু তাই নয় সমুদ্র সৈকতে যাওয়া-আসার সময়ও রিসোর্ট কর্তৃপক্ষ পরিবহনের সুবিধা দিবে। এক্ষেত্রে ভ্রমণার্থীর বাড়তি কোনো ভাড়া গুণতে হবে না। আকর্ষণীয় এ অফার পেতে যোগাযোগ করুন: ফোন: ০১৯৭৫-০৮০৪০৪, ফেসবুক: facebook.com/palmriviera