আজ রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ০৫:৩৮ অপরাহ্ন logo

বুধবার, ১৮ নভেম্বর ২০১৫, ১২:৫০ অপরাহ্ন

বিদেশী হত্যা সরকারের বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র - এরশাদ

নিউজ ডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম

পৌরসভা নির্বাচন থেকে শুরু করে আগামী দিনে সব নির্বাচনেই জাতীয় পার্টি এককভাবে প্রার্থী দেবে বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ।
বুধবার বিকালে জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব ব্যারিস্টার দিলারা খন্দকার শিল্পীর গাইবান্ধার পলাশবাড়ি উপজেলা সদরের বাসভবনে আয়োজিত এক সংক্ষিপ্ত আলোচনা এবং মিলাদ মাহফিল অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
প্রধানমন্ত্রীর বিশেষ দূত হয়েও দেশে গণতন্ত্র নেই বলে এরশাদের মন্তব্যের বিষয়ে সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে তিনি বলেন, তার দল সংসদ এবং বাইরে বিরোধী দল হিসেবে দায়িত্ব পালন করছে। বিরোধী দল হিসেবেই তিনি ওই বক্তব্য দেন, বিশেষ দূত হিসেবে নয়।
একের পর এক বিদেশী হত্যা সম্পর্কে তিনি বলেন, 'এগুলো সরকারের বিরুদ্ধে পরিকল্পিত ষড়যন্ত্র। সরকারকে বিব্রত করার জন্যই এসব করা হচ্ছে।'
যুদ্ধাপরাধীদের ফাঁসির রায় সম্পর্কে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, 'আদালতের কার্যক্রম নিয়ে তার কোনো মন্তব্য নেই। আদালতের রায়ই চূড়ান্ত। সে সম্পর্কে কিছু বলার অবকাশ নেই।'
পার্টির যুগ্ম-মহাসচিব দিলারা খন্দকার শিল্পীর ব্যক্তিগত উদ্যোগে আয়োজিত এ কর্মসূচিতে পলাশবাড়ি উপজেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এর আগে সাবেক এই রাষ্ট্রপতি গাড়ি থেকে নেমে স্থানীয় জনগণের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।