আজ রবিবার, ২০ অগাস্ট ২০১৭, ০৩:৩৪ অপরাহ্ন logo

মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০১৫, ১১:৫৩ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে সহকর্মীকে ফাঁসাতে গিয়ে যুবক শ্রীঘরে

চন্দন কুমার আচার্য

জনতার নিউজ২৪ ডটকম

সিরাজগঞ্জঃ সিরাজগঞ্জে সিঙ্গার কোম্পানীর শো-রুমের সদ্য চাকুরীচ্যুত ম্যানেজার তারই সহকর্মীকে জাল টাকা ও ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে ঠাঁই হয়েছে শ্রীঘরে।

সোমবার রাতে শহরের এস.এস. রোডস্থ সিঙ্গারের শো-রুমে এ ঘটনা ঘটে। আটক আনোয়ার হোসেন (৩৮) সিরাজগঞ্জ পৌর এলাকার তেলকুপি এলাকার শহিদুল ইসলামের ছেলে এবং শহরের এস, এস রোডে অবস্থিত মাল্টি ন্যাশনাল সিঙ্গার শো-রুমের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।

ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রওশন আলী জানান, চাকুরীচ্যুত আনোয়ার হোসেনের দেয়া তথ্যের ভিত্তিতে সিঙ্গার শো-রুমে অভিযান চালানো হয়। এ সময় ৯টি ১হাজার টাকার ও ৪টি ৫শ টাকার জাল নোট এবং ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ শো-রুমে কর্তব্যরত শাহরিয়ার ইমাদ ইকবালকে আটক করা হয়।

পরে বিষয়টি নিয়ে সন্দেহ হলে তথ্যদাতা আনোয়ার হোসেনকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। এ সময় আনোয়ার উদ্ধার হওয়া জাল টাকা ও ইয়াবা ট্যাবলেট আগেই সেখানে রেখে পুলিশকে সংবাদ দিয়েছে স্বীকার করেন।

এ ঘটনায় আনোয়ারের বিরুদ্ধে মাদক ও জাল টাকা উদ্ধারের বিষয়ে পৃথক দুটি মামলা দায়েরের পর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। ঘটনার সাথে জড়িত না থাকায় শাহরিয়ার ইমাদ ইকবালকে ছেড়ে দেয়া হয়েছে।