আজ রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ০১:২০ পূর্বাহ্ন logo

বুধবার, ২৫ নভেম্বর ২০১৫, ১১:৫৯ পূর্বাহ্ন

৮ উইকেটে জিতল মাশরাফির কুমিল্লা

ক্রীড়া ডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম

ঢাকা: মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বিপিএলের অষ্টম ম্যাচে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও বরিশাল বুলস। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বরিশাল বুলসের অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ। তবে এদিন সুবিধা করতে পারেনি তারা। ১৮.৩ ওভারে ৮৯ রানে গুটিয়ে গেছে বরিশাল বুলসের ইনিংস।

৯০ রানের জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৩ বল হাতে রেখে মাত্র ২ উইকেট হারিয়ে লক্ষ্যে পৌঁছে যায় কুমিল্লা ভিক্টোরিয়ান্স। মারলন স্যামুয়েলস ২৩ রানে অপরাজিত থাকেন। তার সঙ্গে ১২ রান নিয়ে অপরাজিত থাকেন শুভাগত হোম। ইমরুল কায়েস ১৩ ও মাহমুদুল হাসান ৩১ রান করে আউট হন।

এর আগে, বরিশাল বুলসের হয়ে ব্যাট করতে নেমে ২২ রানের বেশি করতে পারেননি কেউ। ব্যাট হাতে বরিশালের শাহরিয়ার নাফীস (৩), ব্রেন্ডার টেলর (০) , মাহমুদউল্লাহ রিয়াদ (৯),  রনি তালুকদার (১৭), সাব্বির রহমান (১০), কেভিন কুপার (০), নাদিফ চৌধুরী (১০),  তাইজুল (৩), কেভিন কুপার (২২) ও মোহাম্মদ সামি (৬) রান করেন।

বল হাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের নুয়ান কুলাসেকারা ৩ ওভার বল করে এক মেডেনসহ ৮ রান দিয়ে ৩ উইকেট নেন। ৪ ওভারে ১৬ রান দিয়ে ৩ উইকেট নেন আশার জায়িদি। আবু হায়দার ২টি ও সুনীল নারিন একটি উইকেট নেন।

কুমিল্ল ভিক্টোরিয়ান্স : মাশরাফি, ইমরুল, শুভাগত, মাহমুদুল, আবু হায়দার, ধীমান ঘোষ, অলোক কাপালি, স্যামুয়েলস, নারিন, কুলাসেকারা ও জায়িদি।

বরিশাল বুলস : মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, আল-আমিন হোসেন, তাইজুল ইসলাম, শাহরিয়ার নাফীস, নাদিফ চৌধুরী, রনি তালুকদার, সেকুজি প্রসন্ন, মোহাম্মদ সামি, কেভিন কুপার ও টেলর।