আজ সোমবার, ২৬ Jun ২০১৭, ১১:০৯ পূর্বাহ্ন logo

শনিবার, ২৮ নভেম্বর ২০১৫, ০৭:৫২ পূর্বাহ্ন

'এখনো টাইগার উডসকে ভালোবাসি'

ক্রীড়া ডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম :

গলফ সুপারস্টার টাইগার উডসকে এখনো ভালোবাসেন তার সাবেক বান্ধবী মার্কিন স্কি তারকা লিন্ডসে ভন।  সম্পর্কের ইতি টানার আগে উডসের সঙ্গে তার তিন বছর বেশ চমৎকার কেটেছিল। তবে এই নিয়ে তার এখন কোনো দুঃখবোধ নেই বলেও জানিয়েছেন ৩১ বছর বয়সী ভন।

সিএনএনকে এক সাক্ষাৎকারে এসব কথা বলেন স্কি খেলার সবচেয়ে সফল খেলোয়াড়ের অন্যতম একজন লিন্ডসে ভন।

চলতি বছরের জুনে টাইগার উডস ও লিন্ডসে ভনের মধ্যকার প্রায় তিন বছরের সম্পর্কের সমাপ্তি ঘটে। নিজেদের পেশা নিয়ে অতি ব্যস্ততার কারণেই তারা সম্পর্কের ইতি টেনেছেন বলে তখন জানিয়েছিলেন।

সাক্ষাৎকারে লিন্ডসে ভন বলেন, 'অামি বোঝাতে চাচ্ছি, আমি তাকে ভালোবাসতাম এবং এখনো ভালোবাসি। তার সঙ্গে আমি তিন বছর বেশ চমৎকার কাটিয়েছি। কখনো কখনো কিছু ব্যাপার পূর্ণতা পায় না এবং দুর্ভাগ্যবশত আমাদের বেলায়ও তা হয়নি।'

তিনি আরো বলেন, 'তবে সম্পর্ক ভাঙ্গা নিয়ে আমার কোনো দুঃখবোধ নেই এবং আমি মনে করি আমরা উভয়েই এখন বেশ জায়গায় আছি।'

স্কি খেলার ইতিহাসের সবচেয়ে সফল নারী খেলোয়াড়দের একজন হচ্ছেন লিন্ডসে ভন। বিশ্বের যেকোনো নারী স্কিয়াদের চেয়ে তিনিই এখন সবচেয়ে বেশি বিশ্বকাপ জিতেছেন।

উল্লেখ্য, টাইগার উডসের সঙ্গে ২০১২ সালে এক দাতব্য অনুষ্ঠানে পরিচয় ঘটে লিন্ডসের। এরপর ২০১৩ সালের মার্চে এক ফেসবুক পোস্টের মাধ্যমে পরস্পরের প্রতি ভালোবাসা নিয়ে প্রথম প্রকাশ্যে কথা বলেন তারা। এর আগে একই বছরের শুরুতে সাবেক মার্কিন স্কি খেলোয়াড় থমাস ভনের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটে তার। 

টাইগার উডসেরও এটা ছিল দ্বিতীয় সম্পর্ক। ২০১০ সালে সাবেক স্ত্রী এলিন নরডেগ্রেনের সঙ্গে তার বিচ্ছেদ ঘটে।