আজ রবিবার, ২৪ সেপ্টেম্বর ২০১৭, ১১:০৫ পূর্বাহ্ন logo

শনিবার, ২৮ নভেম্বর ২০১৫, ০৭:৪২ পূর্বাহ্ন

মানুষ হত্যা ইসলাম সমর্থন করে না: শহীদুল হক

লক্ষ্মীপুর প্রতিনিধি

জনতার নিউজ২৪ ডটকম

লক্ষ্মীপুরঃ জিহাদের নামে মানুষ হত্যা ইসলাম সমর্থন করে না বলে মন্তব্য করেছেন বাংলাদেশ পুলিশের ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) এ কে এম শহীদুল হক।

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে লক্ষ্মীপুর জেলা স্টেডিয়ামে কমিউনিটি পুলিশিং সেল আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

আইজিপি দুই দিনের সরকারি সফরে লক্ষ্মীপুরে অবস্থান করছেন।

লক্ষ্মীপুরের পুলিশ সুপার (এসপি) শাহ মিজান শাফিউর রহমানের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন সংসদ সদস্য একেএম শাহাজান কামাল, মো: আবদুল্লা আল মামুন, চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ শফিকুল ইসলাম বিপিএম, জেলা প্রশাসক জিল্লর রহিম চৌধুরী, পৌর মেয়র মো: আবু তাহের, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু প্রমুখ।

আইজিপি বলেন, জনগণ এবং পুলিশের মধ্যে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরি করতে হবে। জনগণের সহায়তা পেলে পুলিশ অনেক কিছুই করতে পারে। যে সামাজিক সমস্যা প্রচলিত আইনে সমাধান সম্ভব তা কমিউনিটি পুলিশের মাধ্যমে নিষ্পত্তি করতে হবে।

জঙ্গি দমনের বিষয়ে তিনি বলেন, দেশে জঙ্গিবাদ দমনে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে। এ পর্যন্ত ২১ জন জঙ্গির ফাঁসি দিয়েছে। কোনো জঙ্গির স্থান এ দেশে হবে না বলে জানান পুলিশ প্রধান।

সমাবেশের পর নৃত্য পরিবেশন করেন স্থানীয় শিল্পীরা। অনুষ্ঠানে নৃত্য উপভোগ করেন আইজিপি শহীদুল হকসহ প্রায় ১৫ হাজার লোকজন অনুষ্ঠান উপভোগ করেন।