আজ শুক্রবার, ১৫ ডিসেম্বর ২০১৭, ০৭:৫৫ অপরাহ্ন logo

শনিবার, ২৮ নভেম্বর ২০১৫, ১১:৩০ অপরাহ্ন

মুশফিকের হাত শক্তিশালী করতে আসছেন আফ্রিদি

ক্রীড়া ডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম :

বিপিএলের প্রথম পর্বের খেলা শেষ হয়েছে। এই পর্বে সর্বোচ্চ ৫টি ম্যাচ খেলেছে রংপুর রাইডার্স। আর সর্বনিম্ন ৩টি ম্যাচ খেলেছে বরিশাল বুলস। বাকিরা সবাই চারটি করে ম্যাচ খেলেছে।তিনটি করে ম্যাচ জিতেছে রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ঢাকা ডায়নামাইটস। ২টি ম্যাচ জিতেছে বরিশাল বুলস। একটি ম্যাচ জিতেছে চিটাগং ভাইকিংস। চারটি ম্যাচে মাঠে নেমে একটিতেও জয় পায়নি সিলেট সুপারস্টারস। টানা চার ম্যাচে হারের কারণে অনেকটাই ব্যাকফুটে চলে গেছে দলটি।

এখান থেকে উঠে আসতে হলে বাকি ম্যাচগুলোতে ভালো ফল করার কোনো বিকল্প নেই সিলেটের সামনে। কিন্তু বিধ্বস্ত সিলেটকে কে জাগিয়ে তুলবেন? সিলেট সমর্থকদের জন্য কিছুটা হলেও আশার আলো নিয়ে হাজির হতে যাচ্ছেন শহীদ আফ্রিদি।

৩০ নভেম্বর ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচ খেলবে পাকিস্তান। ওই ম্যাচ খেলেই তারা বাংলাদেশের বিমান ধরবে। আফ্রিদি এসে যোগ দেবেন মুশফিকুর রহিমের সিলেট সুপারস্টারসে। বিপিএলের চলতি আসরে দিশা হারানো নাবিক মুশফিক কিছুটা হলেও হয়তো হালে পানি পাবেন আফ্রিদির আগমনে।

বিপিএলে খেলতে আসার বিষয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আফ্রিদি বলেন, ‘বিপিএলে সিলেট সুপারস্টারস দলে যোগ দেওয়ার জন্য অপেক্ষা করছি। বাংলাদেশে খেলা সব সময় দারুণ কিছু।’

ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট ও বল হাতে ধুন্ধুমার পারফরম্যান্স করলেও দলকে জেতাতে পারেননি। শুক্রবার রাতে আফ্রিদি বল হাতে ৪ ওভারে ১৫ রান দিয়ে নেন ৩ উইকেট। আর ব্যাট হাতে মাত্র ৮ বলে করেন ২৪ রান। ইংল্যান্ডের বিপক্ষে ৩ উইকেট নিয়ে টি-টোয়েন্টি ক্রিকেট ইতিহাসে এখন সর্বোচ্চ উইকেট শিকারি আফ্রিদি।