আজ সোমবার, ২৪ Jul ২০১৭, ০৮:৩৭ অপরাহ্ন logo

রবিবার, ২৯ নভেম্বর ২০১৫, ০৫:৪৫ পূর্বাহ্ন

২০১৮ সালেই পদ্মা সেতুর কাজ শেষ হবে : সেতুমন্ত্রী

শরীয়তপুর প্রতিনিধি 

জনতার নিউজ২৪ ডটকম

শরীয়তপুর: পদ্মা সেতুর কাজ ২০১৮ সালের মধ্যে শেষ হবে আশা প্রকাশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর মূল কাজের উদ্বোধন করবেন ১২ ডিসেম্বর।

প্রধানমন্ত্রীর আগমনকে সামনে রেখে রবিবার সকালে শরীয়তপুরের জাজিরায় পদ্মার পাড়ে পরিদর্শনে এসে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের স্থানীয় সংসদ সদস্য, পদ্মা সেতুর কর্মকর্তা-কর্মচারী ও প্রশাসনের কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে মিলিত হন। ঘণ্টাব্যাপী বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ সব কথা বলেন।

ওবায়দুল কাদের আরও বলেন, ‘পদ্মা সেতু এখন আর রঙিন স্বপ্ন নয়, এটা এখন দৃশ্যমান ও বাস্তব।’ মন্ত্রী ১২ ডিসেম্বর পদ্মাপাড়ে প্রধানমন্ত্রীর জনসভায় যোগদানের জন্য সবার প্রতি আহবান জানান।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য সাবেক ডেপুটি স্পিকার কর্নেল (অব) শওকত আলী, শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য বিএম মোজাম্মেল হক , শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য নাহিম রাজ্জাক, মাদারীপুরের সংসদ সদস্য বাহাউদ্দিন নাছিম, নারী আসনের সংসদ সদস্য নাভানা আকতার, সেতু সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, মেজর জেনারেল হাসান মাসুদ চৌধুরী, বি. জে. হামিদুল হক পিএসসি, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদ্মা সেতু বাস্তবায়ন পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা প্রশাসক রামচন্দ্র দাস, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, অতিরিক্ত জেলা প্রশাসক ভিখারুদৌলা চৌধুরী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মিন্টু চন্দ্র দেবনাথ, জাজিরা উপজেলা চেয়ারম্যান মোবারক আলী সিকদারসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা।