আজ শনিবার, ২১ অক্টোবর ২০১৭, ০৮:১০ অপরাহ্ন logo

শুক্রবার, ২৮ Jul ২০১৭, ০৭:০৫ অপরাহ্ন

দ্রুততম সময়ের মধ্যে গুলশান হামলার চার্জশিট : স্বরাষ্ট্রমন্ত্রী

নিউজডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম :গুলশানের হলি আর্টিজান হামলার অন্যতম পরিকল্পনাকারী আসলাম হোসাইন রাশেদ গ্রেপ্তার হওয়ায় এবার দ্রুততম সময়ের মধ্যে চার্জশিট দেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল। গুলশানের হলি আর্টিজান মামলার তদন্ত শেষ পর্যায়ে চলে এসেছে বলে জানিয়েছেন তিনি।

এ হামলার অন্যতম পরিকল্পনাকারী আসলাম হোসাইন রাশেদ ওরফে রাশেদুল ইসলাম ওরফে র‌্যাশ শুক্রবার ভোরে নাটোর থেকে গ্রেপ্তার হওয়ার পর ঢাকায় সাংবাদিকদের এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। তবে রাশেদ ধরা পড়লেও হাদীসুর রহমান সাগর নামে আরও একজনকে পুলিশ খুঁজছে, যে যশোর থেকে গুলশান হামলার জন্য অস্ত্র সরবরাহ করেছিল বলে পুলিশের ভাষ্য।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘হলি আর্টিজান হামলা আমাদের জন্য নতুন ডাইমেনশন ছিল। যাকে ধরা হয়েছে সে ছিল পরিকল্পনাকারী। সে ওই হামলার তত্ত্বাবধানে ছিল বলে গোয়েন্দারা জানিয়েছে। ’

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, “একটি নির্ভুল চার্জশিট দেওয়ার জন্য পুলিশ কাজ করছে। আমাদের সব কিছু শেষের দিকে, দ্রুততম সময়ের মধ্যে চার্জশিট দিতে পারব। ”

রাজধানীর গুলিস্তানে অলিম্পিক ডের চিত্রাঙ্কণ প্রতিযোগিতার অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে সাথে কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

গত বছর ১ জুলাই রাতে গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলা চালিয়ে ১৭ বিদেশিসহ ২২ জনকে হত্যা করে জঙ্গিরা।