আজ শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭, ০৮:৫৪ অপরাহ্ন logo

বুধবার, ২৬ Jul ২০১৭, ০৭:১২ অপরাহ্ন

নেইমারের সুনির্দিষ্ট উত্তর চায় পিএসজি

ক্রীড়া ডেস্ক,

জনতার নিউজ২৪ ডটকম :নেইমারের দলবদল সময়ের সঙ্গে সঙ্গে নতুন মোড় নিচ্ছে। এই ব্রাজিলিয়ান সুপারস্টার বার্সেলোনা থেকে পিএসজিতে যাবেন বলে জোর আলোচনা চলছে। তবে এখনো পরিষ্কার হয়নি নেইমারকে ন্যু-ক্যাম্পে থাকবেন নাকি প্যারিসে যাবেন। পিএসজি বিষয়টি নিয়ে বেশি দিন দোদুল্যমান থাকতে চায় না। এই ব্যাপারে নেইমারের কাছ থেকে সুনির্দিষ্ট উত্তয় চায় ফরাসি জায়ান্টরা।

নেইমারের ২২২ মিলিয়ন রিলিজ ক্লজ পরিশোধ করেই বার্সেলোনা থেকে তাকে আনতে মরিয়া পিএসজি। তবে এখনো তাড়া ঐকমত্যে পৌঁছতে পারেননি। দেখে মনে হচ্ছে, নেইমার নিজেও দোদুল্যমান রয়েছেন। তবে আগামী এক সপ্তাহের মধ্যেই এই ইস্যুতে সমাধানে পৌঁছতে চায় পিএসজি।

ফরাসি পত্রিকা লে'কিপের দাবি, দিন যত পেরোচ্ছে পিএসজি মনে করছে নেইমারকে প্যারিসে আনা ততই জটিল থেকে জটিলতর হচ্ছে। এদিকে অ্যালেক্সিজ সানচেজ এবং কিলিয়ান এমবাপ্পের মতো অন্যান্য টার্গেটরাও দিন দিন উনাই এমেরির দলের হাতছাড়া হয়ে যাচ্ছে। পিএসজি দুই কূলই হারাতে চাইছে না। তাই তারা নেইমার ইস্যুর ইতি টানতে চায়।

লে'কিপ জানায়, পিএসজির স্পোর্টিং ডিরেক্টর আর্তুরো হেনরিক নেইমার এবং তার বাবার সঙ্গে যোগাযোগ করছে। এই ব্রাজিলিয়ান সেনসেশনাল বয় প্যারিসে আসবেন কি না সেই ব্যাপারে পরিষ্কার উত্তরের অপেক্ষায় রয়েছেন তিনি। তবে নেইমার যদি বার্সা না ছাড়েন তবে বিকল্প খেলোয়াড়কে নিয়েই দেন-দরবার শুরু করবে পিএসজি।