আজ শনিবার, ১৮ নভেম্বর ২০১৭, ০৬:৪৭ পূর্বাহ্ন logo

সোমবার, ১৫ মে ২০১৭, ০১:২৬ অপরাহ্ন

হেলিকপ্টার নিয়ে ম্যাকডোনাল্ডে হাজির ক্ষুধার্ত পাইলট

নিউজডেস্ক

 

জনতার নিউজ২৪ ডটকম :

কথায় আছে ‘‌পেটে জ্বালা বড় জ্বালা। ’‌ এবার তা বেশ ভালোভাবেই টের পেল অস্ট্রেলিয়ার সিডনিবাসী। ক্ষুধা সইতে না পেরে মাঝ আকাশ থেকে সোজা ম্যাকডোনাল্ডের দরজায় হেলিকপ্টার নামালেন পাইলট। শনিবার এমনই ঘটনার সাক্ষী থাকলেন সিডনির রুস হিলের মানুষ।  

জানা গেছে, শনিবার বিকেল ৪টে বেজে ২০ মিনিটে এলাকার ম্যাকডোনাল্ড রেস্তোরাঁর সামনে হেলিকপ্টার নামতে দেখে অবাক হয়ে যান এলাকাবাসী। তবে আসল চমক বাকি ছিল। হেলিকপ্টারটি মাটি ছোঁওয়ার সঙ্গে সঙ্গে দরজা খুলে বেরিয়ে আসেন পাইলট। দৌড়ে ম্যাকডোনাল্ডে ঢুকে যান। কয়েক মধ্যে একটি প্যাকেট নিয়ে বেরিয়ে আসেন। তারপর যেমন এসেছিলেন, ঠিক তেমনিভাবে আকাশপথে রওনা দেন।  

প্রত্যক্ষ্যদর্শীদের মোবাইল ক্যামেরায় সেই দৃশ্য ধরা পড়েছে। শনিবার বিকেলে ম্যাকডোনাল্ডের সামনে যে মাঠটিতে হেলিকপ্টারটি নেমেছিল, তখন সেখানে ছোট ছেলে-মেয়েরা খেলাধুলো করছিল। আগাম সতর্কতা ছাড়া এভাবে আবির্ভাব হওয়ায় অনেকেই ওই পাইলটের ওপর চটেছেন। পাইলট নিয়ম ভেঙেছেন বলেও অভিযোগ তুলেছেন।  

অস্ট্রেলিয়ার অসামরিক বিমান সংস্থা অবশ্য তা মানতে চায়নি। তাদের দাবি, ম্যাকডোনাল্ডের সামনের ওই মাঠটিতে নামার আগে জমির মালিকের অনুমতি নিয়েছিলেন পাইলট ড্যান। এলাকার সিসিটিভি ফুটেজ চেয়ে পাঠানো হয়েছে। সেটি হাতে এলেই কারও নিরাপত্তা বিঘ্নিত হয়েছে কিনা বোঝা যাবে।