আজ মঙ্গলবার, ২৪ অক্টোবর ২০১৭, ১১:৪৬ পূর্বাহ্ন logo

শুক্রবার, ২৫ অগাস্ট ২০১৭, ০৭:৫৪ অপরাহ্ন

অবৈধ নির্মাণের জন্য রানি মুখার্জিকে আইনি নোটিস

বিনোদন প্রতিবেদক,

জনতার নিউজ২৪ ডটকম :সিনেমা ছেড়ে আদিত্য চোপড়ার ঘরনি হয়েছিলেন। তারপর মেয়ে আদিরার জন্ম।

মেয়ে একটু বড় হতেই ফের বলিউডে ফেরার প্রস্তুতি শুরু করে দিয়েছেন রানি মুখার্জি কিন্তু এর মধ্যেই আইনি গেরোয় ফেঁসে গেলেন তিনি। অবৈধ নির্মাণের জন্য নায়িকাকে নোটিস পাঠাল বিএমসি।

জুহুতে বসন্ত থিওজফিক্যাল সোসাইটিতে একটি বাংলো রয়েছে রানির। বিএমসির অভিযোগ, অবৈধভাবে ওই বাড়িতে নির্মাণকাজ করা হয়েছে। ২০১৫ সাল পর্যন্ত ওই বাড়িতে নির্মাণ কাজ করার অনুমতি ছিল। কিন্তু তা পেরিয়ে যাওয়ার পরও বাংলোয় কাজ করিয়েছেন নায়িকা। এর জন্যই নোটিস পাঠানো হয়েছে তাঁকে।  

ঘটনার সত্যতা স্বীকার করে নিয়েছেন কে-ওয়েস্টের অ্যাসিস্ট্যান্ট সিভিক কমিশনার প্রশান্ত গায়কোয়াড়। তিনি জানিয়েছেন, এক সপ্তাহ আগেই অভিনেত্রীকে নোটিস পাঠানো হয়েছে। মুম্বাই মিউনিসিপ্যাল কর্পোরেশন অ্যাক্টের ৪৮৮ ধারায় এই নোটিস পাঠানো হয়েছে। যা বিএমসির কর্মকর্তাদের নায়িকার বাংলোয় গিয়ে বিষয়টি খতিয়ে দেখার অনুমতি দেয়।

শোনা গেছে, আগস্ট মাসের ৩০ তারিখ রানির বাংলোয় হানা দিতে পারেন বিএমসির কর্মকর্তার। অবশ্য নায়িকার তরফ থেকে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া মেলেনি। প্রসঙ্গত, এর আগে বিএমসির নোটিসের কোপে পড়তে হয়েছে শাহরুখ খান, ঋষি কাপুরের মতো তারকাকেও। রানির ক্ষেত্রে যদি অভিযোগ প্রমাণিত হয় তাহলে এর জন্য বেশ ভালই জরিমানা দিতে হতে পারে।