আজ রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ০১:৩২ পূর্বাহ্ন logo

শুক্রবার, ২৫ অগাস্ট ২০১৭, ০৮:০২ অপরাহ্ন

পুলিশের গুলিতে ঢাকা শিক্ষা বোর্ডের সচিব আহত

নিউজডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম :রাজধানীর গুলশানে পুলিশের গুলিতে ঢাকা শিক্ষা বোর্ডের সচিব ও বিসিএস শিক্ষা ক্যাডারের মহাসচিব শাহেদুল খবির চৌধুরী আহত হয়েছেন।

এ ঘটনায় পুলিশের কনস্টেবল ইমরানকে প্রত্যাহার করেছে হয়েছে।

গতকাল বৃহস্পতিবার রাত ১০টার দিকে ওয়েস্টিন হোটেলের কাছে গুলিবিদ্ধ হন তিনি।তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়েছে।খবর পেয়ে রাত সাড়ে ১২টার দিকে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে ছুটে যান।তার অবস্থা আশঙ্কামুক্ত বলে চিকিৎসকের বরাত দিয়ে জানিয়েছেন গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক।

এঘটনায় আজ দুপুরে পুলিশ কনস্টেবল ইমরানকে ক্লোজ করা হয়েছে বলে জানান ওসি।

পুলিশ জানিয়েছে, হোটেল ওয়েস্টিনের সামনে কর্তব্যরত পুলিশ সদস্যের শটগান থেকেই শিক্ষা বোর্ডের সচিব গুলিবিদ্ধ হন। তার শরীরের বিভিন্ন স্থানে গুলির স্প্লিন্টার বিদ্ধ হয়।

গুলশান থানার ওসি আবু বকর সিদ্দিক জানান, সচিব শাহেদুল খবির চৌধুরী গুলশান-২ নম্বরে হোটেল ওয়েস্টিনের সামনের ফুটপাত দিয়ে হেঁটে যাচ্ছিলেন। এ সময় কর্তব্যরত গুলশান থানা পুলিশের কনস্টেবল ইমরান তার শটগানের গুলি লোড করছিলেন। অসাবধানতাবশত একটি গুলি বের হয়ে সচিবের পায়ে বিদ্ধ হয়। আনুমানিক ১০ গজ দূর থেকে এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই তাকে ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন তিনি আশঙ্কামুক্ত। তিনি বকশি বাজারে ঢাকা শিক্ষা বোর্ডের কোয়ার্টারে থাকেন।

ওসি আরো জানান, ইমরান তিন মাস আগে পুলিশে কনস্টেবল পদে যোগ দেন। তিনি পাবলিক ওয়ার্ডার ম্যানেজমেন্টে (পিওএম) কর্মরত। ঘটনাটি তদন্তে একটি বিভাগীয় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শাহেদুল খবির জানান, রাতে হোটেল ওয়েস্টিনে শিক্ষা ক্যাডারের কর্মকর্তাদের সভা ছিল। সভা শেষে হোটেল থেকে বেরিয়ে সড়কের পাশে অবস্থান করছিলেন তিনি। তার কাছেই পুলিশের কয়েকজন সদস্য কর্তব্যরত ছিলেন। তখন টহল পুলিশের মিস ফায়ারে আহত হন তিনি।