আজ রবিবার, ২২ অক্টোবর ২০১৭, ০৩:৫৬ অপরাহ্ন logo

বুধবার, ০২ নভেম্বর ২০১৬, ০৫:৩২ অপরাহ্ন

ধর্ষণে সহযোগিতায় মায়ের বিরুদ্ধে মেয়ের মামলা

নিউজ ডেস্ক,

জনতার নিউজ২৪ ডটকম :

ঝালকাঠির রাজাপুর উপজেলার কেওতা গ্রামে ধর্ষণে সহযোগিতায় মায়ের বিরুদ্ধে মামলা করেছে মেয়ে।

বুধবার বেলা ১২টায় ঝালকাঠি প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে নির্যাতিতা দশম শেণির ছাত্রী ধর্ষক দুলাল হাওলাদার ও তার মা সেনোয়ারা বেগমের বিচার দাবি করেন।

লিখিত বক্তব্যে স্কুলছাত্রী জানায়, ১২ বছর আগে বাবা নিখোঁজ হবার পর দু’বোনকে নিয়ে নানা বাড়িতে বসবাস করে আসছেন তাদের মা সেনোয়ারা বেগম। বাবার অবর্তমানে প্রতিবেশী দুলাল হাওলাদার তাদের ঘরে আসা-যাওয়া করতো। একপর্যায়ে ওই ছাত্রীর মায়ের সঙ্গে দুলালের অবৈধ সম্পর্ক গড়ে ওঠে। মেয়েরা ছোট থাকায় মায়ের ভয়ে এই অপকর্মের কথা কাউকে বলতে পারেনি। মায়ের এ অনৈতিক সম্পর্ক মেয়েদের চোখে ধরা পড়ায় ক্ষিপ্ত হয় দুলাল।

এরপর ২০১৪ সালে ওই স্কুলছাত্রীকে জোর করে ধর্ষণ করেন দুলাল। এ ঘটনা মোবাইলফোনে ভিডিও করে ভিডিও ফুটেজ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে একাধিকবার ধর্ষণ করেন। ওই স্কুলছাত্রীর মা সেনোয়ারা বেগম এতে সহযোগিতা করেন।

বর্তমানে ধর্ষক দুলাল হাওলাদার ওই ছাত্রীর ছোট বোন স্থানীয় মাদ্রাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রীর  সঙ্গেও অবৈধ সম্পর্কের চেষ্টা করছেন। এ ঘটনায় সোমবার রাতে ওই ছাত্রী রাজাপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন। সংবাদ সম্মেলনে নির্যাতিত ওই ছাত্রী নিরাপত্তাহীনতায় রয়েছে উল্লেখ করে প্রধানমন্ত্রীর কাছে ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানায়।