আজ শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭, ০৮:৪৮ অপরাহ্ন logo

বুধবার, ০২ অগাস্ট ২০১৭, ০৫:১৩ অপরাহ্ন

সাতক্ষীরার কালিগঞ্জে বাস উল্টে পাঁচ ব্যাংক কর্মকর্তাসহ আহত ২০

জনতার নিউজ২৪ ডটকম : সাতক্ষীরার কালিগঞ্জে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়ায় পাঁচ ব্যাংক কর্মকর্তাসহ ২০ জন আহত হয়েছেন। আজ বুধবার সকাল সোয়া ৯টার দিকে সাতক্ষীরা- শ্যামনগর সড়কে কালিগঞ্জ উপজেলার পাওখালি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাতক্ষীরা সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

আহতরা হলেন অগ্রণী ব্যাংক সাতক্ষীরার শ্যামনগর শাখার সিনিয়র প্রিন্সিপ্যাল অফিসার সাতক্ষীরা শহরের রসুলপুরের রেজাউল করিমের ছেলে এনামুল তারেক (৩৬), প্রিন্সিপ্যাল অফিসার কালিগঞ্জ উপজেলার বালাপোতা গ্রামের হরিদাস সরকারের ছেলে প্রবীর সরকার (৩৫), সিনিয়র অফিসার কালিগঞ্জ উপজেলার চরদহ গ্রামের মোতাহার রহমানের ছেলে মিজানুর রহমান (৩৭), কর্মকর্তা দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের আব্দার রহমানের ছেলে আবু বক্কর ছিদ্দিক (৩৫) এবং  সিনিয়র অফিসার সাতক্ষীরা শহরের রসুলপুরের চাঁন্দানি দালালের ছেলে মফিজুল ইসলাম (৫৬)।

এ ছাড়া শ্যামনগর উপজেলার গোবিন্দপুর স্কুল অ্যান্ড কলেজের সহকারী শিক্ষক কালিগঞ্জ উপজেলার নলতা গ্রামের আরশাদ আলীর ছেলে শেখ মাহমুদ আলী (৪০), কালিগঞ্জের মৌতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কালিগঞ্জ উপজেলার মহৎপুর গ্রামের রবিউল ইসলামের স্ত্রী তাসলিমা খাতুন (৩৫), একই উপজেলার জাফরপুর গ্রামের সাধুচরণ  মণ্ডলের স্ত্রী তারাময়ী মণ্ডল (৫৬), প্রবাজপুর গ্রামের আকবর হোসেনের ছেলে মিজানুর রহমান (২৮), শ্যামনগর উপজেলার শংকরকাটি গ্রামের আব্দুল বারির স্ত্রী হোসনে আরা পারভিন (৫৫), একই উপজেলার কাশিমাড়ি গ্রামের তাহের আলীর স্ত্রী ছায়রা খাতুন(৬০) এবং একই গ্রামের ফজর আলীর স্ত্রী শুকমনি খাতুন (৬০)।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছায়রা খাতুন জানান, তিনি দেবহাটা উপজেলার গাজিরহাটে মেয়ে সফুরার বাড়ি থেকে সকালে নিজ বাড়িতে যাওয়ার জন্য সকাল ৯টার দিকে কালিগঞ্জ বাস টার্মিনাল থেকে  যশোর-ব-১৩৫৫ নম্বর বাসে ওঠেন। বাসটি শ্যানগরের উদ্দেশে  ছেড়ে যাওয়ার পর সোয়া ৯টার দিকে কালিগঞ্জের পাওখালি নামক স্থানে বিপরীত দিক থেকে আসা একটি বাসকে পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম দিকে উল্টে যায়। এতে তিনিসহ অন্তত ২০ জন আহত হন। এদের মধ্যে ১২ জনকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অন্যদের সাতক্ষীরা সদর হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. তৈয়বুর রহমান জানান, আহত ১২ জনের মধ্যে হোসনে আরা নামের এক নারীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

কালিগঞ্জ থানার ওসি লস্কর জায়াদুল হক জানান, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধার করা হয়েছে। আহত যাত্রীদের কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, সাতক্ষীরা সদর হাসপাতাল ‌এবং বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।