আজ সোমবার, ১৮ ডিসেম্বর ২০১৭, ০২:৫৩ অপরাহ্ন logo

বৃহস্পতিবার, ০৫ জানুয়ারী ২০১৭, ০৬:২১ অপরাহ্ন

চলচ্চিত্রে নিয়মিত হতে চাই- বিন্দিয়া কবীর

৬ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে  রকিবুল আলম রকিব পরিচালিত, কাজী মারুফ ও বিন্দিয়া কবীর অভিনীত চলচ্চিত্র ‘মাস্তান পুলিশ’। এ বিষয়ে কথা বলেছেন  ছবির নায়িকা বিন্দিয়া কবীর-

র্দীঘ বিরতির পর পর্দায় আসছেন কেন?

হ্যা অনেকদিন পরে আসলাম । এর আগে আমার দুটি ছবি মুক্তি পাওয়ার পর আমি ব্যক্তিগত ঝামেলার কারনে অভিনয়ে নিয়মিত ছিলাম না । আবার অভিনয়ে নিয়মিত হতে চাই। নিয়মিত কাজ করার ইচ্ছে রয়েছে। এরই মধ্যে আরো ছবি করছি।

আপনার ‘দাবাং’ ও ‘মার্ডার ২’ ছবি দুটি অশ্লীল ছবি ছিল?

এই ছবি দুটির বিষয়ে অশ্লীলতার অভিযোগ থাকলেও আমি কোনো অশ্লীল দৃশ্যে অভিনয় করিনি। নায়িকা হিসেবে চরিত্রের প্রয়োজনে যা দরকার হয়েছে তাই করেছি। নিজেকে শৈল্পিক ভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।

তাহলে আপনিও স্বীকার করছেন ছবি দুটি অশ্লীল ছিল?

এটা অস্বীকার করার কিছু নাই। এটা লুকায়িত কোন বিষয় নয়। চোখের সামনে দর্শক যা দেখবে সেটাই মন্তম্ভ্য করবে। সামাজিক ছবি হলে দর্শক তা বলবে আর অশ্লীল ছবি হলে দর্শক তাই বলবে।

আপনার নতুন ছবি ‘মাস্তান পুলিশ’ মুক্তি পাচ্ছে ।এ ছবিটি কি তার আগের ছবির মত অশ্লীল হবে কিনা?

এই ছবিটি সামাজিক গল্প নির্ভর একটি ছবি। এখানে সব শ্রেণির মানুষের জন্য ছবিটি নির্মাণ করা হয়েছে। ছেলেমেয়ে, মা, বাবা সবাই একসঙ্গে ছবিটি দেখতে পারবে। এটাতে কোন অশ্লীলতা আমার জানা মতে নেই। আমাদের জীবন নিয়ে ছবির গল্পটা তৈরি হয়েছে। আশা করি ছবি দেখে দর্শক ভালো কিছু বলবেন।

‘মাস্তান পুলিশ’ ছবির পোষ্টারে কিছুটা অশ্লীলতা দেখা যাচ্ছে?

এটা হয়তো পরিচালক জানেন। এ বিষয় তো আমি বলতে পারবে না তার ছবি সে কীভাবে পোষ্টার করবে তার ব্যাপার। এখানে আমার কোন এখতিয়ার নেই।