আজ শনিবার, ২১ অক্টোবর ২০১৭, ০৮:১০ অপরাহ্ন logo

বৃহস্পতিবার, ২৭ Jul ২০১৭, ০৫:৩০ অপরাহ্ন

ধর্ষক ভাইয়ের অপরাধে কিশোরী বোনকে ধর্ষণ

নিউজডেস্ক

জনতার নিউজ২৪ ডটকম :পাকিস্তানের মুলতানের মুজাফফরবাদে ধর্ষক ভাইয়ের অপরাধে গ্রামবাসী ও পিতামাতার সামনে কিশোরী বোনকে ধর্ষণ করা হয়েছে। জানা যায়, এমন ঘটনার পর ধর্ষণের বদলায় ধর্ষণের আদেশ দেয়ার অভিযোগে দেশটির পুলিশ ২০ জনকে গ্রেফতার করেছে। খবর বিবিসি।

পুলিশ জানায়, ধর্ষিত দুই কিশোরীর পরিবারই এ ঘটনার সাথে সংশ্লিষ্ট। দেশটির পুলিশ কর্মকর্তা আল্লাহ বাক্স এএফপিকে বলেন, ১২ বছরের এক কিশোরীকে ধর্ষণ করায়, ধর্ষকের ১৬ বছরের কিশোরী বোনকে ধর্ষণের আদেশ দেয় জিরগা (গ্রাম পরিষদ)। ’ তিনি আরো বলেন, ‘এক কিশোরীকে তার চাচাতো ভাই ধর্ষণ করে। পরে জিরগাতে অভিযোগ করেন ধর্ষিতার ভাই। এ সময় জিরগা অভিযোগকারীকে নির্দেশ দেন অভিযুক্ত ধর্ষকের বোনকে ধর্ষণ করতে। ’  পাকিস্তানের সংবাদপত্র ডনের এক প্রতিবেদনে জানানো হয়, কিশোরীটিকে জনসম্মুখে ও পিতা-মাতার সামনে ধর্ষণ করা হয়। পরবর্তীতে স্থানীয় পুলিশ স্টেশনে দুই ধর্ষিতার মায়েরা অভিযোগ দায়ের করেন। যার পরিপ্রেক্ষিতে ২০ জনকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, এর আগে ২০১২ সালে ২৫ বছর বয়সী মুখতার মাইকেও এভাবে ধর্ষণের শিকার হতে হয়েছিল। কারণ তার ১২ বছরের ভাই অধিক বয়সের এক নারীর সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিল। পরবর্তীতে মুখতারের সাহসী পদক্ষেপের ফলে ধর্ষককে আদালতের কাঠগড়ায় দাঁড়াতে হয়েছিল।