আজ শুক্রবার, ১৮ অগাস্ট ২০১৭, ০২:৪১ অপরাহ্ন logo

বুধবার, ৩১ মে ২০১৭, ০১:২৪ অপরাহ্ন

দুস্থদের মাঝে বস্ত্র ও খাবার বিতরণ করছেন খালেদা

নিউজডেস্ক

 

জনতার নিউজ২৪ ডটকম :

দলের প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দ্বিতীয় দিনের মতো রাজধানীর বিভিন্ন এলাকায় দুস্থদের মাঝে বস্ত্র ও খাবার সামগ্রী বিতরণ করছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। 
  
বুধবার বেলা সাড়ে ১১টায় রাজধানীর মহাখালী ওয়ারলেস গেট এলাকায় দুস্থদের মাঝে শাড়ি-লুঙ্গি, চাল-ডাল, চিনি ও ছোলাসহ ইফতার সামগ্রী বিতরণ শুরু করেন তিনি।   
  
এছাড়া আজ রাজধানীর আরও ১৫টি এলাকায় দুস্থদের মাঝে বস্ত্র ও খাবার সামগ্রী বিতরণ করার কথা রয়েছে খালেদা জিয়ার। 
  
দলীয় সূত্র জানায়, রাজধানীর বাড্ডা লিংক রোড, রামপুরা মালিহা কমিউনিটি সেন্টার সংলগ্ন সততা সিরামিক, দুমনি ৩০০ ফিট মস্তুন, ক্ষিলখেতের নিকুঞ্জ, উত্তরা জসিমউদ্দিন রোড, উত্তরা আমির কমপ্লেক্স, মিরপুর-১১ বাস স্ট্যান্ড পল্লবী, মিরপুর-২ ন্যাশনাল বাংলা স্কুল এন্ড কলেজ, মিরপুর-১ শাহ আলীর মাঝার, কাজীপাড়া বাস স্ট্যান্ড, দারুসসালাম এস এ খালেক পেট্রল পাম্প, মোহাম্মদপুর শহীদ পার্ক মাঠ, কারওয়ান বাজার, এফডিসি গেট ও নাবিস্কো এলাকায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া নিজে উপস্থিত থেকে দুস্থদের মাঝে বস্ত্র ও খাবার সামগ্রী বিতরণ করবেন। 
  
তার সঙ্গে রয়েছেন দলটির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু, ঢাকা মহানগর উত্তরের সিনিয়র সহ সভাপতি বজলুল বাসিত আনজু, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, ছাত্রদল নেতা রাজীব আহসান ও আকরামুল হাসান মিন্টু প্রমুখ। 
  
এর আগে মঙ্গলবার রাজধানীর ২৪টি স্পটে দুস্থদের মাঝে শাড়ি-লুঙ্গি, চাল-ডাল, চিনি ও ছোলাসহ ইফতার সামগ্রী বিতরণ করেন খালেদা জিয়া। 
  
এছাড়া এদিন বিএনপির সহযোগী সংগঠন ড্যাব এর উদ্যোগে নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ের নীচতলায় সকাল ৯টা হতে বিকাল ৪টা পর্যন্ত ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনা করা হয়। 
  
এতে এক হাজার ৩৫০ জন রোগীকে চিকিৎসাসেবা ও বিনামূল্যে ওষুধ দেয়া হয়। 
  এর কার্যক্রম পরিচালনা করেন ড্যাব মহাসচিব ডা. এজেডএম জাহিদ হোসেন।