ওঁৎ পেতে ছিল সন্ত্রাসীরা, খুন করল কলেজছাত্রকে

ওঁৎ পেতে ছিল সন্ত্রাসীরা, খুন করল কলেজছাত্রকে

পানছড়িতে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীদের হামলায় এক কলেজছাত্র নিহত হয়েছেন। নিহত রাকিবুল (১৮) উপজেলার উল্টাছড়ি ইউপির আলী নগর গ্রামের আলী হোসেনের ছেলে এবং পানছড়ি সরকারী ডিগ্রি কলেজের এইচএসসির প্রথম বর্ষে অধ্যয়নরত। গতকাল মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাত আনুমানিক সাড়ে আটটার দিকে আলীনগর গ্রামের সালাম ফকিরের বাগানের পাশে এ ঘটনা ঘটে। করোনার মহামারির কারণে অভাবের সংসারে পড়ালেখার পাশাপাশি মোটরসাইকেলে যাত্রী বহন করে পরিবারের জীবিকা নির্বাহ করতো রাকিব।

এলাকাবাসীর সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় বাড়ি ফেরার সময় পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা সন্ত্রাসীরা রাকিবের মাথায় সজোরে আঘাত করে। এতে তার মাথা ফেটে ফেটে যায়। তার চিৎকার শুনে আশ-পাশের লোকজন ছুটে এসে প্রথমে পানছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

ওঁৎ পেতে ছিল সন্ত্রাসীরা, খুন করল কলেজছাত্রকে

সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করলে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
রাকিবের সাথে থাকা পাইয়ং পাড়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সাইফুল জানান, আজ বুধবার (২০ জানুয়ারি) ভোর ৪টায় চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

পানছড়ি থানার ওসি মোহাম্মদ দুলাল হোসেন জানান, ঘটনাটি দুঃখজনক। এ নিয়ে পুলিশ মাঠে কাজ করছে। খুব সহসাই ঘটনার রহস্য উদঘাটন বের করে আসামিদের আইনের আওতায় আনা হবে। এ ব্যাপারে এখনো  থানায় কেউ কোনো অভিযোগ নিয়ে আসেনি বলেও তিনি জানান।

সর্বশেষ