টানা চারবার অপরাজিত তাঁরা

যশোরের বাঘারপাড়া পৌরসভা নির্বাচনে ৫ ও ৮ নম্বর ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন যথাক্রমে ওলিয়ার রহমান ও শহিদুল ইসলাম।

এ নিয়ে টানা চতুর্থবারের মতো নির্বাচিত হয়ে রেকর্ড গড়লেন এই দুই প্রার্থী।

৫ নম্বর ওয়ার্ডে ব্রিজ প্রতীকে ওলিয়ার রহমান চতুর্থবারের মতো ২৬১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী সোহেল রানা টেবিল ল্যাম্প প্রতীক নিয়ে পেয়েছেন ১৮০ ভোট।

অন্যদিকে, পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড থেকে টানা চতুর্থবারের মতো ডালিম প্রতীক নিয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন শহিদুল ইসলাম। তিনি পেয়েছেন ৩৭২ ভোট। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী রিপন হোসেন উটপাখি প্রতীকে পেয়েছেন ২২৬ ভোট।

ভোটের ফল  প্রকাশের পর বিজয়ী কাউন্সিলর শহিদুল ইসলাম বলেন, ‘আমার এ জয় ওয়ার্ডবাসীর জয়। আমি অতীতের মতো আগামী পাঁচ বছর ওয়ার্ডবাসীর সেবা করে যাব।’ আর ওলিয়ার রহমান বলেন, ‘আমি সুখ-দুঃখে ওয়ার্ডবাসীর পাশে থেকেছি। জনগণ আমাকে প্রতিদান দিয়েছে।’

বাঘারপাড়া পৌরসভা প্রতিষ্ঠার পর গত ২০০৪ সালের ১১ ফেব্রুয়ারি প্রথম নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনেই প্রথম কাউন্সিলর নির্বাচিত হন তাঁরা। এর পর আর পরাজিত হতে হয়নি তাঁদের।

স্থানীয়রা জানায়, নিজের যোগ্যতা প্রমাণ করার জন্য তাঁরা মাঠে থেকেছেন, যার ফল পরের তিন দফা নির্বাচনেও বিজয়ী হয়েছেন। সর্বশেষ এবার চতুর্থ ধাপের পৌরসভা নির্বাচনে  কাউন্সিলর পদে জয়ী হলেন তাঁরা

kaler kantha

সর্বশেষ