আমতলীর ৬টি ইউনিয়নে নৌকার টিকিট পেলেন যাঁরা

আমতলীর ৬টি ইউনিয়নে নৌকার টিকিট পেলেন যাঁরা

শুরু হয়ে গেছে নির্বাচন কমিশন কর্তৃক প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ডামাডোল। আগামী মাসের ১১ এপ্রিল বরগুনার আমতলী উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ৩৮ জনের মধ্য থেকে ৬ জন পেয়েছেন নৌকার টিকিট। এদের মধ্য থেকে ৪টি ইউনিয়নের বর্তমান চেয়ারম্যানরা পুনরায় নৌকার টিকেট পেলেও বাদ পড়েছেন ১ নং গুলিশাখালী ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল ইসলাম।

অপরদিকে ৭ নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নের চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা একেএম নূরুল হক তালুকদার মৃত্যুবরণ করায় ওই ইউনিয়নে তার স্ত্রীকে মনোনয়ন দেয়া হয়েছে।

গতকাল (শনিবার) সকাল সাড়ে ১০টায় গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার সভাপতিত্বে দলের স্থাণীয় সরকার নির্বাচন মনোনয়ন বোর্ডের সভা অনুষ্ঠিত হয়। এই সভায় উপজেলার ৬টি ইউনিয়নে দল মনোনীত প্রার্থী চূড়ান্ত করা হয়।

চূড়ান্ত তালিকায় ১ নং গুলিশাখালী ইউনিয়নে নৌকার টিকিট পেয়েছেন পৌর যুবলীগের সহ সভাপতি ও তরুণ আইনজীবী অ্যাডভোকেট এইচএম মনিরুল ইসলাম মনি, ২ নং কুকুয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও মরহুম সংসদ সদস্য নিজাম উদ্দিন আহমেদ তালুকদারের ছোট ভাই ও বর্তমান চেয়ারম্যান মো. বোরহান উদ্দিন আহমেদ মাসুম তালুকদার, ৩ নং আঠারগাছিয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সদস্য ও বর্তমান চেয়ারম্যান মো. হারুন অর রশিদ হাওলাদার, ৪ নং হলদিয়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. সহিদুল ইসলাম মৃধা, ৫ নং চাওড়া ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মো. আখতারুজ্জামান খান বাদল এবং ৭ নং আড়পাঙ্গাশিয়া ইউনিয়নে উপজেলা মহিলা লীগের সদস্য ও মরহুম চেয়ারম্যান একেএম নূরুল হক তালুকদারের স্ত্রী সোহেলী পারভীন মালা।

Top 8 রাজনীতি